1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বেলুনের পক্ষে জনরায় দিবে ভোটাররা : ডালিয়া - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

বেলুনের পক্ষে জনরায় দিবে ভোটাররা : ডালিয়া

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ বার পঠিত

রাজশাহী প্রতিনিধি : আয়েশা আখতার ডালিয়া রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় নির্বাচন করছেন। তার মার্কা বেলুন। ইতোমধ্যে তার এলাকায় নির্বাচনী প্রচারণা কাজ শুরু করেছেন। ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন। হেঁটে হেঁটে গ্রামে গ্রামে ঘুরছেন।বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে রাজশাহী তানোর উপজেলার

বায়া, চান্দুরিয়া, তানোর, তালন্দ, মুন্ডুমালা, বাধাইড়, কলমা,কামারগাঁ এলাকায় গণসংযোগ ও প্রচার প্রচরণায় অংশগ্রহণ করেন । এসম তিনি ভোটারদের নানান সমস্যা ও সম্ভাবনা কথা শুনেন।পরে নির্বাচিত হলে প্রতিশ্রুতি দেন এলাকায় উন্নয়নের ভুমিকা রাখার।

বিভিন্ন পথসভায় আয়েশা আখতার ডালিয়া বলেন, সব ধরনের চ্যালেঞ্জ নিয়েই নির্বাচনে নেমেছি। সাধারণ মানুষের মাঝেই আছি।  আপনারা জানেন, গত ১২ বছর ফাউন্ডেশনের মাধ্যমে অবহেলিত এই অঞ্চলে কাজ করছি। এই অঞ্চলের সাধারণ মানুষ আমার শক্তি।

আমি ষড়যন্ত্রের শিকার হয়ে পিছিয়ে গিয়েছি। আমার মাঠ তৈরি করা আছে চার বছর ধরে। এলাকার মানুষদের সঙ্গে নিবিড়ভাবে কাজ করেছি। যাঁদের জন্য কাজ করেছি, যাঁদের ভালোবেসেছি, মায়া-মমতা দেখিয়েছি, যাঁরা আমাকে ভালোবেসেছেন, তাঁরা আমাকে ভোট দিয়ে জিতিয়ে নিয়ে আসবেন।

তিনি আরো বলেন, আমি সবসময় ইউনিক কাজ করতে পছন্দ করি। গতানুগতিক ধারার রাজনীতি করি না। জনগণের কাছে যেতে তাদের অন্তরে প্রবেশ করতে পছন্দ করি। একদম সাধারণ জনগণ বলতে গেলে পা ফাটা হতদরিদ্র মানুষগুলো আমার শক্তি। তাদেরকে আমি ভালোবাসি, তারা সিদ্ধান্ত নেবে। আগামী পাঁচবছর তাদের মাথার ওপর ছায়া হয়ে থাকব, ভক্ষক হয়ে নয়।

উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থী শাহনেওয়াজ আয়েশা আক্তার জাহান ডালিয়া আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য। এর আগে তার মনোনয়ন বাতিল হয়। নির্বাচন কমিশনে আপিল করেও প্রার্থিতা ফিরে পাননি। পরে উচ্চ আদালত থেকে তিনি প্রার্থিতা ফিরে পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!