1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৪৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে বাল্যবিয়ে প্রতিরোধে করণীয় শীর্ষক এক সমন্বয় সভা অনুিষ্ঠত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এস.এম ফজলুর রহমান, শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সানাউল্লাহ, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির জেলা ব্যবস্থাপক ত্রিদীপ চন্দ্র গোলদার, এসোসিয়েট অফিসার (সেল্প ) নিমাই চন্দ্র সিংহ সহ অনেকে।
সভায় বক্তারা বাল্যবিয়ে প্রতিরোধ ও হ্রাসকরণে সমন্বিতভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। ব্র্যাক নারীর ক্ষমতায়ন এবং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠির আইনি অধিকার নিশ্চিতকরণে তানোর উপজেলায় নানাবিধ কার্যক্রম পরিচালনা করছে। বাল্যবিয়ে প্রতিরোধে প্রশাসনের সাথে সমন্বয় সাধন, বাল্যবিয়ে প্রতিরোধের চ্যালেঞ্জসমূহ এবং ভবিষ্যত কর্মকৌশল নির্ধারণে সমন্বিত উদ্যোগ গ্রহণ করাই ছিল এ সভার মূল উদ্দেশ্য বলেও জানান বক্তরা।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, শিক্ষক প্রতিনিধি, নিকাহ রেজিষ্টার (কাজী), যুব প্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!