1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে বিদায়ী ইউএনওকে সংবর্ধনা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

তানোরে বিদায়ী ইউএনওকে সংবর্ধনা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিল্লাল হোসেনের বিদায় উপলক্ষে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলা পরিষদ চত্বরে অফিসার্স ক্লাবের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাতের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেন, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিমসহ অনেকে।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, ইউএনও বিল্লাল হোসেন তানোর উপজেলায় তাঁর সময়কালে সরকারের নির্দেশনা পালনে ছিলেন একজন নিষ্ঠাবান ও কর্তব্যপরায়ণ।
বিদায়ী ইউএনও বিল্লাল হোসেন বলেন, ‘আমি আমার কাজকে নিজের দায়িত্ব ও কর্তব্য মনে করি। মাননীয় প্রধানমন্ত্রী তাঁর উন্নয়নের কাজকে বাস্তবায়নের জন্য আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি তা পালন করছি মাত্র।’
এ সময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও জনপ্রতিনিধি সহ অফিসার্স ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। অতিথিরা বিদায়ী ইউএনওকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!