1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোর উপজেলা ছাত্র সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

তানোর উপজেলা ছাত্র সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৯০৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলা ছাত্র সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার শেষ বিকেলে তানোর পৌরশহরের অর্কিড স্কুল এন্ড কলেজ হলরুমে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ আয়োজনে সমিতির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে মিলনমেলায় রূপ নেয়।
উপজেলা ছাত্র সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রাজু কবিরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিল্টন মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, গোদাগাড়ী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ডাঃ শহিদুল ইসলাম (ডি.ভি.এম), জনতা ব্যাংকের শাখা ব্যাবস্থাপক সারোয়ার জাহান সোহেল, ৪০তম বিসিএসের কৃষি ক্যাডার আবু রায়হান শুভ, ৪১তম বিসিএসের প্রশাসন ক্যাডার বদিউজ্জামান ও সাজ্জাদ হোসেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় প্রভাষক বুলবুল আহমেদ, উত্তরা বিশ্ববিদ্যালয় প্রভাষক রুবেল ইসলাম, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় প্রভাষক বকুল হোসেন, সুজাউল সিনিয়র ফাজিল মাদ্রাসা প্রভাষক মাইনুল হাসান, আইসিটি মন্ত্রণালয়ের কর্মকর্তা রাসেল মনির, ছাত্র সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানবিরুল তাজ, সাবেক সাধারণ সম্পাদক তৌফিক আহম্মেদসহ বেশ কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী। ইফতার মাহফিলে দেশ জাতির সমৃদ্ধ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
উপজেলা ছাত্র সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রাজু কবিরাজ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!