1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে রাজশাহীর তানোরে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বেলা ১০টায় উপজেলা পরিষদ চত্বরে এই মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ।
এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. বিল্লাল হোসেন, প্রকল্প বাস্তবায়ন অফিসার তারিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী রবিউল ইসলাম, সহকারী প্রোগ্রামার জাকারিয়া হোসেন, তথ্য আপা মৌসুমী খাতুনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
দুই দিনব্যাপী এই বিজ্ঞান মেলায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ৩২টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়। মেলাটি বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে শেষ হওয়ার কথা রয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ বলেন, শিক্ষার্থীদের বিজ্ঞানমনষ্ক করা ও করোনাকালীন হাতাশা কাটিয়ে ওঠার জন্য এই বিজ্ঞান মেলা মূখ্য ভূমিকা পালন করবে। দুই দিনব্যাপী এই মেলায় শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বিষয়ক উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার ব্যবস্থা রয়েছে। এছাড়া মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক দুই ক্যাটাগরির প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!