1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কামারগাঁ ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩ প্রার্থী - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

কামারগাঁ ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩ প্রার্থী

  • প্রকাশিত : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তিনজন স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কামরুজ্জামানের অফিসে মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন, আওয়ামী যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ করিম, সাবেক উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মোসলেম আলী প্রামাণিক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সুফি কামাল।
বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং কর্মকর্তা কামরুজ্জামান জানান, এই উপ-নির্বাচনে মনোনয়ন যাচাই-বাছাই ৫ জুলাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই, প্রতীক বরাদ্দ ১১ জুলাই এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৭ জুলাই।
রিটার্নিং অফিসার আরও বলেন, কামারগাঁ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ভোটার রয়েছে ২৩ হাজার ১৫৩ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৫০৬ জন ও নারী ভোটার ১১ হাজার ৬৪৭ জন। আগামী ২৭ জুলাই সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ১১টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান বলেন, এই উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে করার লক্ষ্যে কাজ করছে উপজেলা প্রশাসন।
উল্লেখ্য, চলতি বছরের ৩০ এপ্রিল কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদের মৃত্যু হওয়াতে চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!