1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সিরাজগঞ্জে থানায় হামলা চালিয়ে ১৩ পুলিশকে হত্যা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :

সিরাজগঞ্জে থানায় হামলা চালিয়ে ১৩ পুলিশকে হত্যা

  • প্রকাশিত : রবিবার, ৪ আগস্ট, ২০২৪
  • ৩১ বার পঠিত
Oplus_0

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : এক দফা আন্দোলনে ছাত্র-জনতার হামলায় এনায়েতপুর থানার ১৩ পুলিশ সদস্য নিহত হয়েছেন। পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার (মিডিয়া) এনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন পর্যন্ত ১৪ জন পুলিশ সদস্যের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে কুমিল্লায় একজন এবং এনায়েতপুরে ১৩ জন।

 

এর আগে, রবিবার সন্ধ্যায় বিভাগীয় অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) বিজয় বসাক জানান, সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় হামলার ঘটনা ঘটেছে। হামলায় ১১ জন (সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখার সময়) পুলিশ সদস্য নিহত হয়েছেন। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে এই কর্মকর্তা জানিয়েছেন। কিন্তু তিনি নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি। 

অন্যদিকে, প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকাল সাড়ে ১১টার দিকে ছাত্র-জনতাসহ বিএনপি-জামায়াতের একটি মিছিল বের করে। তারা মিছিল নিয়ে এনায়েতপুর থানার দক্ষিণ এলাকা থেকে থানার দিকে আসতে থাকে। মিছিলটি থানার সামনে আসলে পুলিশ সদস্যরা বাধা দিলে সংঘর্ষ বেঁধে যায়। এক পর্যায়ে মিছিলকারীরা বেশ কয়েকজন পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করে এবং থানায় আগুন ধরিয়ে দেয়। বর্তমানে থানার ভিতরেই লাশ রয়েছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!