1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
আটপাড়ায় বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :

আটপাড়ায় বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত 

  • প্রকাশিত : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ১৮ বার পঠিত

আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার আটপাড়ায় উপজেলা বি. এন. পির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বাস্ট্যান্ড সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে সোমবার বিকালে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

দেশের বর্তমান অবস্থায় দলের করনীয় শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএন.পির আহব্বায়ক মাছুম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক খসরু আহমেদ, সাবেক সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,বি এন পি নেতা মোতাহার হোসেন খান মোতালিব, মাহমুদুন্নবী টুটুল, মোশাররফ হোসেন তালুকদার, সাজিদুর রহমান, ওহিদুর রহমান খান উজ্জ্বল, আলী হায়দার কাঞ্চন, কেন্দ্রীয় যুবদল নেতা মোর্শেদ হাবিব ভূইয়া জুয়েল,যুব নেতা সোহেল, মামুন, উপজেলা যুবদলের আহব্বায়ক আনোয়ার হোসেন, যুগ্ন আহব্বায়ক নুর ফরিদ,যুগ্ন আহব্বায়ক কামাল হোসেন, ছাত্রদলের আহব্বায়ক, যুগ্ন আহবায়ক সহ বি এন পির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।

সভায় নেতৃবৃন্দ সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন হয় এমন কোন কর্মকান্ডে জড়িত না থাকার বিষয়ে জিরোটলারেন্স ঘোষণা সহ সংখ্যালুঘুদের বাড়ি ঘর,মন্দির পাহাড়া সহ নিরাপত্তায় কাজ করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!