1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তরুণ প্রজম্ম মাসিন্দার নতুন কমিটি গঠন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

তরুণ প্রজম্ম মাসিন্দার নতুন কমিটি গঠন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ৫৭৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর পৌর শহরের কালিগঞ্জ এলাকায় অরাজনৈতিক সেবা ও কল্যাণ মূলক সংগঠন ‘তরুণ প্রজন্মের মাসিন্দা’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মশিউর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইকবাল হোসেন টমাস।
মঙ্গলবার (২০ আগষ্ট) সন্ধ্যায় তানোর পৌর শহরের কালিগঞ্জ বাজারে অস্থায়ী কার্যালয়ে সংগঠনটির উপদেষ্টা জুয়েল আলি ও এসএম মারুফ হাসানের উপস্থিতিতে সাধারণ সভায় এক বছর মেয়াদি এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে এসএম আলি হোসেন সজিব, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে জাহিদুল ইসলাম জিহাদ, দপ্তর সম্পাদক পদে আরিফ হোসেন, কোষাধ্যক্ষ পদে রুহুল আমিন, প্রচার সম্পাদক পদে রায়হান ইসলাম রোহান, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে সাখাওয়াত হোসেন ও আরাফাত আলী এবং সাংস্কৃতি সম্পাদক পদে শিহাব আলী সুমন মনোনীত হয়েছেন।
উল্লেখ্য, রাজনীতির ছত্রছায়া ছাড়া স্থানীয়ভাবে কতগুলো সমাজসেবা মূলক কাজের লক্ষ্য নিয়ে এবং নিজেদের মধ্যে সম্পর্ক ও মিলবন্ধনের নতুন দ্বার উন্মোচনের উদ্দেশ্য তরুণ প্রজন্মের মাসিন্দা নামে স্থানীয় এ সংগঠনটির যাত্রা শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!