1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে যুবকের মরদেহ উদ্ধার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে যুবকের মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরের বেড়লপাড়া এলাকা থেকে মামুন ইসলাম (২৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মামুন উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নের বেড়লপাড়া গ্রামের আলফাজ হোসেনের ছেলে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় তিনি নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেন। খবর পেয়ে দুপুর ১১টায় পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিহতের পরিবারের সদস্যরা বলেন, মামুন নেশার প্রতি আসক্ত থাকায় কয়েকদিন আগে মামুনকে ছেড়ে তার স্ত্রী বাবার বাড়িতে চলে গেছেন। ঘটনার সময় তার পরিবারের অন্যান্য লোকজন কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে তিনি নিজের ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরিবারের সদস্যদের সন্দেহ হলে দরজার ছিটকিনি ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিকভাবে তাকে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।
তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!