1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে উপজেলা ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে উপজেলা ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ওলামা বিভাগের আয়োজনে ওলামা-মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৪টায় তানোর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
ওলামা বিভাগ তানোর উপজেলা শাখার সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান।
তিনি বলেন, গত ১৬ বছরে ওলামায়ে কেরাম ব্যাপক জুলুম-নির্যাতনের শিকার হয়েছেন। তাঁদের ঐক্য আজ সময়ের অনিবার্য দাবি। হিংসা-বিদ্বেষ ও ছোটখাটো মতবিরোধ নিয়ে মতানৈক্য না করে ইসলামের সৌন্দর্য প্রদর্শনে ঐক্যের বিকল্প নেই। প্রধান অতিথি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, আগামী দিনে হাদিস ও কোরআনের আলোকে বাংলাদেশের সংবিধান রচিত হলে সকলেই আল্লাহর বিধান মেনে চলবে।
ওলামা বিভাগ মুন্ডুমালা পৌর শাখার সভাপতি মাওলানা মো: মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামায়াতী ইসলামী রাজশাহী পশ্চিম শাখার আমীর এবং ওলামা বিভাগের প্রধান উপদেষ্টা অধ্যাপক আব্দুল খালেক, ওলামা বিভাগ জেলা পশ্চিম শাখার সভাপতি মাওলানা মো : সিরাজুল ইসলাম, রাজশাহী মহানগর জামায়াত নেতা মাওলানা মো : রুহুল আমীন, তানোর উপজেলা জামায়াত ইসলামীর আমীর আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আক্কাস আলীসহ অনেকে।
এ সময়ে রাজশাহী জেলা, উপজেলা ও পৌর শাখা জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!