1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের মতবিনিময় - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

তানোরে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের মতবিনিময়

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : আসন্ন দুর্গাপূজা উপলক্ষে রাজশাহীর তানোরে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জামায়াতের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ অক্টোবর) বেলা সাড়ে ৪টার দিকে পৌরসদরের তানোর পাইলট উচ্চবিদ্যালয় হলরুমে বাংলাদেশ জামায়াতে ইসলামীর তানোর উপজেলা শাখার উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।
সভায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উপজেলা শাখার আমীর মাওলানা আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী পশ্চিম শাখার আমীর অধ্যাপক আব্দুল খালেক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জামায়াতে ইসলামী মানুষের কল্যাণ ও সমাজ পরিবর্তনের রাজনীতি করে। জামায়াতে ইসলামীর সাথে আজ দেশপ্রেমিক জনগণ সম্পৃক্ত।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আক্কাস আলীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন রাজশাহী জেলা পশ্চিম শাখার সভাপতি জামিলুর রহমান, সিনিয়র জামায়াত নেতা ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম মোল্লা, বাংলাদেশ জামায়াতে ইসলামী তানোর পৌর শাখার আমীর আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আজাহার সরদার সহ অনেকে।
এ সময়ে তানোর উপজেলা পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ এবং সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ ছাড়াও রাজশাহী জেলা, উপজেলা ও পৌর শাখা জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!