1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে তানোরে মহড়া - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে তানোরে মহড়া

  • প্রকাশিত : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস। দুর্যোগে ক্ষয়ক্ষতি কমিয়ে আনতে ও দেশের মানুষকে সচেতন করার লক্ষ্যে রাজশাহীর তানোর মডেল পাইলট স্কুল প্রাঙ্গণে অগ্নিকাণ্ড ও ভূমিকম্পের মতো দুর্যোগে করণীয় বিষয়ক সচেতনতামূলক মহড়া অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (৮ অক্টোবর) বেলা ১১টায় তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর বাস্তবায়িত এ মহড়ায় উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অংশগ্রহণ করে।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিনহাজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন, উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার রাশেদুল রহমান, সহ প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীরা।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন বলেন, ‘আগামী ১৩ অক্টোবর আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস। জাঁকজমকভাবে দিবসটি পালন করতে আমরা সব আয়োজন সম্পন্ন করেছি। জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনা মত উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মাধ্যমে মহড়া করছি। যেকোনো দুর্যোগে যেন কোনো ক্ষতি না হয়, সে জন্য আমরা সরকারের নির্দেশনা অনুযায়ী কাজ করছি।’#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!