1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ইমামকে মাদ্রাসা থেকে অপসারণের প্রতিবাদে  মানববন্ধন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

ইমামকে মাদ্রাসা থেকে অপসারণের প্রতিবাদে  মানববন্ধন

  • প্রকাশিত : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ৩১ বার পঠিত

আসাদুল্লাহ সনি-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জে নিমগাছি দারুল উলুম জেসামিয়া মাদ্রাসার শিক্ষক আব্দুল আজিজকে অপসারণের প্রতিবাদে ও পুর্নবহালের দাবিতে মানববন্ধন করেছেন মুসল্লী ও স্থানীয় গ্রামবাসী। শনিবার সকালে জেলা শহরের ফুলবাগান নতুনপাড়ায় মাদরাসার সামনে এই মানববন্ধনের আয়োজন করে স্থানীয় গ্রামবাসী ও শংকরবাটি চারতলা জামে মসজিদের মুসল্লীরা। এসময় বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে ধরে ২৪ ঘন্টার মধ্যে মাদরাসার প্রিন্সিপাল মাহবুবুর রহমানের পদত্যাগ দাবি করেন তারা৷

মানববন্ধনে বক্তারা বলেন, শংকরবাটি চারতলা জামে মসজিদের ইমাম আব্দুল আজিজ একইসাথে দীর্ঘদিন ধরে নিমগাছি দারুল উলুম জেসামিয়া মাদরাসার শিক্ষক হিসেবে সম্মানের দায়িত্ব পালন করছিলেন৷ কিন্তু হঠাৎ করেই কোন কারন ছাড়াই অনৈতিক ও অবৈধভাবে তাকে অপসারণ করেছেন মাদরাসার অধ্যক্ষ মাহবুবুর রহমান।

প্রতিষ্ঠানের অর্থ আত্মসাতসহ নিজের অনিয়ম-দুর্নীতি ঢাকতেই তাকে অপসারণ করা হয়েছে। আব্দুল আজিজ ছাড়াও আরও তিন শিক্ষককে একইভাবে সরিয়েছেন প্রিন্সিপাল মাহবুবুর রহমান। মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা মো. মিন্টু, মো. মানিক, আশরাফুল হক, নুর-আলম, মো. শামিম ইসলাম, মো. আনজার আলী, মো. মেহেদী হাসানসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!